• ঢাকা, বাংলাদেশ

বুকের ওপর দিয়ে গেল বাসটি, আবারো রক্তাক্ত রাজপথ 

 admin 
25th Mar 2019 2:06 pm  |  অনলাইন সংস্করণ

বাসচাপায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র আবরারের প্রাণ হারানোর এক সপ্তাহ পার হতে না হতেই আবারো রক্তাক্ত হলো রাজধানীর সড়ক। পশ্চিম শেওড়াপাড়া এলাকায় তেঁতুলিয়া পরিবহনের একটি বাসের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে একটি মিনিবাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। আরোহীর বুকের ওপর দিয়ে বাসটি চলে যাওয়ায় দেহটি থেঁতলে যায়।

ওই মোটরসাইকেল আরোহীর নাম নুরুল ইসলাম শান্ত (৩০)। তাকে উদ্ধার করে মিরপুর ১০ নম্বর আল হেলাল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফিরিয়ে দেন। পরে সেখান থেকে তাকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের (পশ্চিম) অতিরিক্ত উপকমিশনার মনজুর। তিনি বলেন, তেঁতুলিয়া পরিবহনের একটি বাস মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়।

মনজুর মোর্শেদ জানান, বাসের চালককে আটক করে কাফরুল থানায় নেওয়া হয়েছে। বাসটিও জব্দ করা হয়েছে। বাসটি ফিটনেস সনদ ও চালকের ড্রাইভিং লাইসেন্স আছে কি না, তা জানতে চাইলে তিনি বলেন, প্রাথমিক যাচাইয়ে কাগজপত্র ঠিকঠাক পাওয়া গেছে।

এর আগে গত ১৯ মার্চ সকাল সাড়ে ৭টার দিকে আবরার নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক বাসচাপায় শিক্ষার্থী নিহত হন। যমুনা ফিউচার পার্কের সামনে সুপ্রভাত নামে একটি বাস তাকে চাপা দেয়।

Array
We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এই বিভাগের আরও খবর
 
Jugantor Logo
ফজর ৫:০৫
জোহর ১১:৪৬
আসর ৪:০৮
মাগরিব ৫:১১
ইশা ৬:২৬
সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১