• ঢাকা, বাংলাদেশ

সাধারণ ভোটাররা যেন নির্বাচনে উৎসাহবোধ করে এমন নির্বাচন চায় জাতীয় পার্টি-জিয়াউদ্দিন আহমেদ বাবলু 

 admin 
27th Aug 2020 8:36 pm  |  অনলাইন সংস্করণ
ঢাকা, বৃহস্পতিবার, ২৭ আগষ্ট -২০২০ : জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি-এর সভাপতিত্বে পার্টির কো-চেয়ারম্যানদের সাথে বৈঠক অনুষ্ঠিত হয়েছে। জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু-এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, মুজিবুল হক চুন্নু এমপি এবং অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি।

কো-চেয়ারম্যানদের সাথে বৈঠক শেষে জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু গণমাধ্যমকে বলেছেন, প্রতিটি উপ-নির্বাচনে জাতীয় পার্টি সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ প্রত্যাশা করে। তিনি বলেন, আমরা চাই নির্বাচন কমিশন সাংবিধানিক প্রতিষ্ঠান হিসেবে স্বাধীনভাবে কাজ করবে। নির্বাচন কমিশনের অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং প্রতিযোগিতাপূর্ণ নির্বাচন আয়োজনে জাতীয় পার্টি পূর্ণ সহায়তা করবে। তিনি বলেন, সাধারন ভোটাররা যেন নির্বাচনে উৎসাহবোধ করে এমন নির্বাচন চায় জাতীয় পার্টি। নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীরা শেষ মুহুর্ত পর্যন্ত মাঠে থাকবে। তিনি বলেন, জাতীয় পার্টি নির্বাচনে বিশ্বাসী, তাই জাতীয় পার্টি জালাও-পোড়াও বা হরতালের মত ধংসাত্মক রাজনীতিতে বিশ্বাসী করেনা।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, রাজনৈতিক দলের অধিকার খর্ব হয় বা মানুষের ভোটাধিকার সংকুচিত হয় এমন কোন সিদ্ধান্ত  নির্বাচন কমিশন নিলে জাতীয় পার্টি তা মেনে নেবে না।

সভার সিদ্ধান্তের কথা গণমাধ্যমকে জানাতে জিয়াউদ্দিন বাবলু বলেন, আসন্ন পাঁচটি উপ-নির্বাচনেই জাতীয় পার্টি অংশ নেবে। ৩১ আগষ্ট প্রার্থীদের সাক্ষাতকার গ্রহণ শেষে পাবনা-০৪ আসনের প্রার্থীতা চুড়ান্ত করবে জাতীয় পার্টির মনোনয়ন বোর্ড। বলেন, দলকে আরো সংগঠিত করতে সাতাত্তরটি কমিটির সাথেই জুম মিটিং করা হবে। ইতোমধ্যেই কয়েকটি অঙ্গ ও সহযোগি সংগঠনের সাথে জুম মিটিং করা হয়েছে। বলেন, ৪০টি নিবন্ধিত রাজনৈতিক দলের মধ্যে জাতীয় পার্টি সহ তিনটি দল রাজনীতির মাঠে এগিয়ে যাচ্ছে। তাই পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ-এর আদর্শ বাস্তবায়ন করতে গণমানুষের মাঝে সক্রিয়ভাবে কাজ করে আগামী নির্বাচনের জন্য ক্ষেত্র প্রস্তুত করবে জাতীয় পার্টি।

Array
We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এই বিভাগের আরও খবর
 
Jugantor Logo
ফজর ৫:০৫
জোহর ১১:৪৬
আসর ৪:০৮
মাগরিব ৫:১১
ইশা ৬:২৬
সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১