• ঢাকা, বাংলাদেশ

জাতীয় পার্টি আগামীতে জি এম কাদেরের হাত ধরে রাষ্ট্র ক্ষমতায় যাবে ইনশাআল্লাহ – এ্যাডঃ রেজাউল ইসলাম ভূঁইয়া 

 admin 
24th Oct 2020 8:07 pm  |  অনলাইন সংস্করণ

স্টাফরিপোর্টার, ২৪ অক্টোবর, শনিবার, ২০২০: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব এ্যাড. মোঃ রেজাউল ইসলাম ভুঁঞা বলেছেন- জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ উপজেলা পরিষদ গঠন করে সরকারী সেবা তৃণমূল পর্যায়ে নিয়ে গিয়েছিলেন। তিনি বলেন,পল্লীবন্ধুর শাসনামলে জানগণের ভোটে নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যানদের অধীনে ১৮জন প্রথম শ্রেণীর কর্মকর্তার পদায়ণ হয়েছিলো এবং তাদের জবাবদিহিতা নিশ্চিত ছিলো। কিন্তু এখন পল্লীবন্ধুর অনবদ্য সৃষ্টি উপজেলা পরিষদ সেই আগের অবস্থানে নেই। একে তছনছ করে দেয়া হয়েছে।

রেজাউল ইসলাম ভূঁইয়া বলেন, দেশে আইনের শাসন না থাকায় ধর্ষণ আজ মহামারী আকার ধারণ করেছে। দেশের মানুষ ধর্ষণ ও নারী নির্যাতন থেকে অবিলম্বে মুক্তি চায়। দেশের মানুষ নারীর সভ্রম রক্ষার দাবিতে রাজপথে নেমেছে জাতির জন্য এর চেয়ে লজ্জার আর কিছু হতে পারেনা।

তিনি বলেন, জাতীয় পার্টি চাঁদপুর জেলা আজ সাংগঠনিকভাবে ঐক্যবদ্ধ। জেলা জাপাকে সাংগঠনিকভাবে আরও গতিশীল ও সুসংগঠিত করার মধ্যদিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি’র হাতকে শক্তিশালী করারও আহ্বান জানান তিনি।

তিনি আজ চাঁদপুর প্রেস ক্লাবে অনুষ্ঠিত চাঁদপুর জেলা জাতীয় পার্টির প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক জনাব মোঃ এমরান হোসেন মিয়া, জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যানের উপদেষ্টা সরদার শাহজাহান, ভাইস চেয়ারম্যান, মৌলভী মোঃ ইলিয়াছ, লুৎফর রেজা খোকন, যুগ্ম-মহাসচিব মোঃ বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন খান, প্রাদেশিক বিষয়ক সম্পাদক খোরশেদ আলম খুশু, কৃষি বিষয়ক সম্পাদক শাহাদাত কবির চৌধুরী, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ মিজানুর রহমান মিরু।

সভায় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় যুগ্ম-সাংগঠনিক সম্পাদক এমএ সোবহান, আজহারুল ইসলাম সরকার, কেন্দ্রীয় সদস্য- নুরুজ্জামান মিয়া, মোঃ ফারুক শেঠ, জিয়াউর রহমান বিপুল, এড. শাহাজালাল, আবুল কালাম আজাদ টুলু, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নেতা- গাজী মোঃ আক্তার হোসেন, মোঃ রুহুল আমিন গাজী বিপ্লব, মোঃ শরীফুল ইসলাম শরীফ প্রমুখ।

সাংগঠনিক সফরে নেতৃবৃন্দ ঢাকা থেকে চাঁদপুর যাওয়ার পথে মতলব উত্তর ও মতলব দক্ষিণে দুটি পথসভায় অংশগ্রহণ করেন।

Array
We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এই বিভাগের আরও খবর
 
Jugantor Logo
ফজর ৫:০৫
জোহর ১১:৪৬
আসর ৪:০৮
মাগরিব ৫:১১
ইশা ৬:২৬
সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১