• ঢাকা, বাংলাদেশ

চলমান দুর্যোগে জনগণের স্বাস্থ্য ও চিকিৎসা সেবায় সরকারের ভর্তুকি বাড়াতে হবে,শুধু লকডাউন করে করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়া যাবেনা – জাতীয় পার্টি চেয়ারম্যান। 

 admin 
20th May 2020 7:48 pm  |  অনলাইন সংস্করণ

ঢাকা, বুধবার, ২০ মে ২০২০ইং: জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন- দেশে বর্তমানে চরম দুর্যোগ চলছে, সরকার সাধ্যমত চেষ্টা করছে, বিরোধী দল হিসেবে আমরা জাতীয় পার্টিও সারাদেশে জনগন এর পাশে সাধ্যমত দাঁড়িয়েছি। তিনি বর্তমান অবস্থায় সরকারকে জনগণ এর স্বাস্থ্য ও চিকিৎসা সেবা নিশ্চিত করার দাবী জানিয়ে মহামারীর সময়ে দেশের জনগণকে সামাজিক দূরত্ব কঠোরভাবে বজায় রাখার আহ্বান জানান।

জাতীয় পার্টি চেয়ারম্যান আরো বলেন- বর্তমান বাস্তবতায় শুধু এভাবে লকডাউন চালিয়ে করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়া সম্ভব নয়। তিনি আজ নারায়ণগঞ্জের রুপগন্জ কাঞ্চন পৌরসভার কেরাবো লাল মাহমুূদ হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গনে জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব সাইফুল ইসলাম এর ব্যক্তিগত উদ্যোগে করোনা প্রাদুর্ভাবে অসহায় হয়ে যাওয়া দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উক্ত খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির সংগ্রামী মহাসচিব ও বিরোধী দলীয় চীফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য- হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, জাতীয় পার্টি চেয়ারম্যান এর উপদেষ্টা- হাসিবুল ইসলাম জয় ও মনিরুল ইসলাম মিলন, প্রচার সম্পাদক- মাসুদুর রহমান মাসুৃম, তথ্য ও গবেষণা সম্পাদক- জহিরুল ইসলাম মিন্টু, কেন্দ্রীয় সদস্য মহিবুর রহমান ও যুবনেতা জিল্লুর রহমান সহ স্থানীয় জাতীয় পার্টি অঙ্গ ও সহযোগী সংগঠন সমূহের নেতৃবৃন্দ।

বিশেষ অতিথির বক্তব্যে সংগ্রামী মহাসচিব জনাব মসিউর রহমান রাঙ্গা বলেন- আমরা পল্লীবন্ধু এরশাদ এর আদর্শের সৈনিক। পল্লীবন্ধু যেভাবে দুর্যোগ দুর্বিপাকে জনগণ এর পাশে থাকতেন আমরাও তাঁর উত্তরসূরি হিসেবে সেভাবেই জনগণের পাশে থাকবো ইনশাআল্লাহ। তিনি চলমান দুর্যোগে অসহায়দের সাহায্যার্থে সকলকে সাধ্যমত এগিয়ে আসার আহ্বান জানান।

Array
We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এই বিভাগের আরও খবর
 
Jugantor Logo
ফজর ৫:০৫
জোহর ১১:৪৬
আসর ৪:০৮
মাগরিব ৫:১১
ইশা ৬:২৬
সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১