• ঢাকা, বাংলাদেশ

জাতীয় ছাত্র সমাজ, সিলেট জেলা শাখার কর্মী সভা অনুষ্ঠিত ও আংশিক কমিটি ঘোষনা। 

 admin 
27th Sep 2022 8:08 pm  |  অনলাইন সংস্করণ

সিলেট, মঙ্গলবার,২৭ সেপ্টেম্বর-২০২২ ইং:

আজ মঙ্গলবার আগ্রা কমিনিউটি সেন্টার জাতীয় ছাত্র সমাজ সিলেট জেলা শাখার উদ্যোগে এক কর্মী সভা অনুষ্ঠিত হয় জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিপ্লব দেব এর সভাপতিত্বে আফজাল হোসেন মান্না ও আলামিন সরকারের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সভাপতি মাখন সরকার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সভাপতি জনাব শামীম আহমেদ রিজভী, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটি সভাপতি ইব্রাহীম খাঁন জুয়েল , সহ সাধারণ সম্পাদক জনাব জুবায়ের আহমেদ, কেন্দ্রীয় সদস্য রিপন আহমেদ,জাতীয় যুব সংহতির সিলেট জেলা আহ্বায়ক মর্তুজা চৌধুরী, জাতীয় যুব সংহতি সিলেট জেলা সদস্য সচিব শাহাবুদ্দিন নাজু, সিলেট মহানগর জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক সৈয়দ আহমদ আলী প্রমুখ সভায় সকলের সর্বসম্মতিক্রমে আফজাল হোসেন মান্নাকে আহ্বায়ক ও আল-আমিন আহমেদকে সদস্য সচিব করে ৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয় এবং আগামী ৭ দিনের মধ্যে প্রতিটি উপজেলা থেকে সর্বনিম্ন পাঁচজন করে সদস্য নিয়ে পূর্ণাঙ্গ জেলা আহবায়ক কমিটি গঠন করার জন্য নির্দেশ প্রদান করা হয়। কমিটির যুগ্ন আহবায়ক ঝলক দেব পান্না,মমিনুল হক রাজা, মারুফ আহেমদ, ইমন আহমেদস্বপন, রাসেল আহমেদ, আরিফ হোসেন, কাজী আব্দুর নূর।

আশা করি উক্ত কমিটির নেতৃত্বে জাতীয় ছাত্র সমাজ, সিলেট জেলা শাখা সাংগঠনিকভাবে শক্তিশালী করার মাধ্যমে জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি’র হাত আরো শক্তিশালী হবে।

এ আদেশ ইতিমধ্যে কার্যকর হয়েছে।

Array
We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এই বিভাগের আরও খবর
 
Jugantor Logo
ফজর ৫:০৫
জোহর ১১:৪৬
আসর ৪:০৮
মাগরিব ৫:১১
ইশা ৬:২৬
সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১