• ঢাকা, বাংলাদেশ

ছাত্র রাজনীতির গৌরবময় অতীত ঐতিহ্য ফিরিয়ে আনতে জাতীয় ছাত্র সমাজ’কে অগ্রণী ভুমিকা পালন করতে হবে – আলমগীর সিকদার লোটন 

 admin 
15th Oct 2022 3:51 pm  |  অনলাইন সংস্করণ

ঢাকা- ১৫ অক্টোবর, শনিবার, ২০২২ইং: লেজুড়বৃত্তিক কর্মকাণ্ডের কারণে বাংলাদেশের ছাত্র রাজনীতির গৌরবময় ঐতিহ্য ও সংগ্রামের যে ইতিহাস তা আজ হারিয়ে যেতে বসেছে। আজকে দেশের জন্য কেউ রাজনীতি করে না,জনস্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে ছাত্ররা কথা বলে না, ছাত্রদের ন্যায্য অধিকার আদায়ে ছাত্র সংগঠন গুলো রাজপথে নেমে আসে না, যার ফলে শাসকগোষ্ঠী তাদের ইচ্ছে মতো জনগণকে শোষণ করে থাকে। সেজন্য ছাত্র রাজনীতির সেই গৌরবময় অতীত ঐতিহ্য ফিরিয়ে আনতে জাতীয় ছাত্র সমাজ’কে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। আমি জাতীয় ছাত্র সমাজের নেতাকর্মীদেরকে শুধু দলের লেজুড়বৃত্তি না করে সাধারণ ছাত্র/ছাত্রীদের অধিকার আদায়ে আরো বেশি সোচ্চার হওয়ার আহ্বান জানাচ্ছি।

আজ কুমিল্লা উওর জেলা জাতীয় ছাত্র সমাজের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সভাপতি আলমগীর সিকদার লোটন উপরোক্ত বক্তব্য প্রদান করেন।

ছাত্র নেতা রুবেল মাহমুদ খান এর সভাপতিত্বে এবং ছাত্র নেতা মোঃ রাকিবুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সভার শুভ উদ্বোধন ঘোষণা করেন- জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি ছাত্র নেতা ইব্রাহীম খাঁন জুয়েল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সাবেক ছাত্র নেতা মোঃ নোমান মিয়া, যুগ্ম মহাসচিব এবং সাবেক সংসদ সদস্য আমীর হোসেন ভুইয়া, সাংগঠনিক সম্পাদক এবং জাতীয় ছাত্র সমাজের সাবেক সভাপতি সৈয়দ ইফতেকার আহসান হাসান শিক্ষা বিষয়ক সম্পাদক এবং জাতীয় ছাত্র সমাজের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিরু, ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ জামাল উদ্দিন, কেন্দ্রীয় সদস্য মোঃ আলমগীর হোসেন, এটিএম মনজুরুল ইসলাম শামীম, শেখ ফরিদ মুন্সি, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় সহসভাপতি শাহ ইমরান রিপন, সহসভাপতি ফয়সাল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিঃ জোবায়ের হোসেন, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিঃ নাজমুল হাসান, ধর্ম বিষয়ক সম্পাদক দীন ইসলাম, যুগ্ম সাংগঠনিক সম্পাদক শরীফুল ইসলাম প্রমূখ। নেতৃবৃন্দ।

Array
We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এই বিভাগের আরও খবর
 
Jugantor Logo
ফজর ৫:০৫
জোহর ১১:৪৬
আসর ৪:০৮
মাগরিব ৫:১১
ইশা ৬:২৬
সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১