• ঢাকা, বাংলাদেশ

আবু হোসেন বাবলা এমপি র পক্ষে খাদ্য ত্রাণ দিলেন তার সহ-ধর্মীনি সালমা। 

 admin 
07th Apr 2020 7:38 pm  |  অনলাইন সংস্করণ

ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০ : জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলার নির্বাচনী এলাকা শ্যামপুরের তিনশত পঞ্চাশ সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করলেন বাবলার পত্নী ও জাতীয় পাটির ভাইস চেয়ারম্যান সালমা হোসেন। মঙ্গলবার সকালে জুরাইন শেখ কামাল স্কুল মাঠে স্থানীয় জাতীয় পার্টির নেতৃবৃন্দের সাথে নিয়ে করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া ৫১, ৫৪ ও ৪৭ নং ওর্য়াডের সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরন করেন তিনি।

এ সময় সালমার সঙ্গে ছিলেন জাতীয় পাটির কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, স্বেচ্ছাসেবক পাটির নেতা রনি, লিটন, সাব্বির, ইমন ও ডি,কে সমির প্রমূখ। খাদ্য সামগ্রী বিতরনের সময় সংক্ষিপ্ত বক্তব্যে সালমা হোসেন বলেন করোনা ভাইরাস এর কারনে শ্যামপুর/কদমতলীতে কর্মহীন হয়ে পড়া কোন মানুষ কে অভূক্ত থাকতে হবে না।

সরকারের পাশাপাশি সৈয়দ আবু হোসেন বাবলা এমপির ব্যক্তিগত পক্ষ থেকে আমরা আপনাদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি। এ সময় তিনি সমাজের বিত্তশালীদের সুবিধা বঞ্চিত মানুষদের পাশে দাঁড়ানোর আহবান জানান। উল্লেখ্য গত আট দিন ধরে সৈয়দ আবু হোসেন বাবলার পক্ষ থেকে সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত রয়েছে।

Array
We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
Jugantor Logo
ফজর ৫:০৫
জোহর ১১:৪৬
আসর ৪:০৮
মাগরিব ৫:১১
ইশা ৬:২৬
সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১