• ঢাকা, বাংলাদেশ

ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন ঘোড়াশাল ঘোড়াশাল পৌর মেয়র আল মুজাহিদ হোসেন তুষার 

 admin 
23rd Apr 2023 5:33 pm  |  অনলাইন সংস্করণ

পলাশ প্রতিনিধি:

পবিত্র ইদ উল ফিতর উপলক্ষে ইদের নামাজ আদায়ের আগে ও পরে স্থানীয় নেতাকর্মী ও এলাকাবাসীর সঙ্গে ইদ শুভেচ্ছা বিনিময় করেছেন ঘোড়াশাল পৌরসভার মেয়র ও পলাশ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আল মুজাহিদ হোসেন তুষার। ২২ এপ্রিল শনিবার পবিত্র ইদ উল ফিতর উপলক্ষে সকাল থেকেই বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে ইদ উদযাপন করেন মেয়র তুষার৷
ইদ শুভেচ্ছা বিনিময়কালে মেয়র তুষার বলেন-“দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ইদ আসে আনন্দের বার্তা নিয়ে। ইদকে কেন্দ্র করে আমরা ভুলে যাই বিরোধ-বিভেদ। মানুষ হিসেবে মানুষের পাশে থাকার যে অমীয় বার্তা ইদ আসলেই তা আমাদের মনে পড়ে যায়৷ আমরা সকলে সবার হয়ে উঠি। এই ইদ সবাইকে এক করে রাখুক। এই বন্ধন স্থায়ী হোক”। বক্তব্য শেষে মেয়র আল মুজাহিদ হোসেন তুষার পুরো পৌরসভার ইদ উদযাপন সম্পর্কিত বিস্তারিত খোঁজ খবর নেন। ইদকে নির্বিঘ্ন ও নিরাপদ করতে ইদের আগে থেকেই বিভিন্ন উদ্যোগ নেওয়া হয়েছিলো ঘোড়াশাল পৌরসভার পক্ষ থেকে। আর এবারের ইদে কোথাও কোন ঘটনা দূর্ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ উদযাপন পেয়েছে পৌরবাসী।

Array
We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এই বিভাগের আরও খবর
 
Jugantor Logo
ফজর ৫:০৫
জোহর ১১:৪৬
আসর ৪:০৮
মাগরিব ৫:১১
ইশা ৬:২৬
সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১