• ঢাকা, বাংলাদেশ

“নোবিপ্রবি’তে আমরা নরসিংদীবাসী”র নতুন কমিটি গঠিত: সভাপতি জামান, সাধারণ সম্পাদক এমরান। 

 admin 
18th Apr 2023 7:50 pm  |  অনলাইন সংস্করণ

আতিকুর রহমান:

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) প্রথম জেলাভিত্তিক সংগঠন ‘নোবিপ্রবিতে আমরা নরসিংদীবাসী’ এর নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার(১৭ এপ্রিল ) সংগঠনটির নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। এতে বিশ্ববিদ্যালয়ের অ্যাপ্লাইড মেথ  বিভাগের ১৩ তম ব্যাচের শিক্ষার্থী মো: জামান মিয়া সভাপতি এবং আইন বিভাগের ১৪ তম ব্যাচের শিক্ষার্থী মো: এমরান হোসাইন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি ইমরান হোসেন।সহ-সভাপতি  মুহিত সরকার,শহিদুল ইসলাম,  শান্তনু ইসলাম স্বাধীন,ফারজানা আক্তার ফাহিমা,  তৌহিদা আক্তার, সুমাইয়া বিনতে হক, রকিবুল হাসান,  তৌকির আহমেদ,দিপু রাণী দে, শাহনাজ কিবরিয়া,  তন্ময় আলম শুভ,হাবিবুর রহমান শিপু, নাঈম হাসান, ষষ্ঠী দেবনাথ,জুসামা মারিয়া ইয়েন, সাঈম হাসান খান, রাজীব চন্দ্ৰ দাস,  মাহমুদুল হাসান কানন, রাসেল মিয়া।  সাংগঠনিক সম্পাদক -কান্তা রায় তমা  মাহদী হাসান খান,ইফরাত জাহান শিলা,মরিয়ম জেমি,  রেদোয়ান বিন আজাদ,আতিকুর রহমান।
যুগ্ম সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ সাগর, মেহেদী হাসান রবিন, তূর্য সাহা, মাহফুজ মিয়া, এহসানুল করিম আসিফ, আশিকুর রহমান জীবন, মোঃ হিমেল মিয়া, ফয়সাল আহমেদ রনি,শরীফ দিহান,শাহরিয়ার আহমেদ, আইরিন জামান ঋতু, তাহমিনা নীলিমা, ফরহাদ খান জুয়েল,সানজিদা বেগম, রুকেয়া ফেরদৌস জয়া, সোহানুর রহমান, মামুন মিয়া, আপেল মাহমুদ, জিদনে তুমা,মাহমুদুল হাসান প্রতীক, সিফাত জাহান চিনু, সুজন মিয়া, জেরিন আক্তার জুসি।
সহ সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান রাহাত, ফাহমিদা আক্তার শাওন, নূর নবী, মাঝহারুল ইসলাম আলভী, অর্পিতা পাল, ফারিহা জেরিন অন্তি, তানজিলা আক্তার, তামান্না আক্তার শোভা, জাওয়াদ উল তাহসীন, ফাহমিদা মারুফ মিম, আজিজুল হাকিম, ইসরাত জাহান এশা, সানজিদা জাহান ফারজানা, সৈয়দ আবু জোহানী, শরিফুল ইসলাম, জুয়েনা আক্তার, জুলেখা আক্তার, নাঈম।
প্রচার সম্পাদক: ফারজানা ইসলাম রিয়া; দপ্তর সম্পাদক: মুকছিদুর রহমান সাব্বির ; অর্থ সম্পাদক: মো: ফয়সাল আহমেদ ;আইন সম্পাদক: মো: দাউদ হাবিব; সাংস্কৃতিক সম্পাদক: তাহমিনা আক্তার প্রিয়া এবং ইসরাত জাহান অপূর্বা।ক্রিড়া সম্পাদক: আবেদ হাসান বিজয় ;সাহিত্য সম্পাদক:আবদুন নূর তানভির ;সমাজ কল্যাণ সম্পাদক: আশরাফুল ইসলাম স্বাধীন ;আপ্যায়ন সম্পাদক:নাদিম ভূইয়া ; যোগাযোগ সম্পাদক: আজিজ আশফাক।

সদস্য খাদিজাতুল কোবরা বৃষ্টি, আফসানা রহমান মিম, সাদিয়া সুলতানা, মিশকাত খান, রওনক জাহান মিম, ফারিয়া, তৌহিদা খান বৃষ্টি, সাদিয়া আফ্রিন শিউলি, শরিফুল ইসলাম, তাহমিনা আক্তার, ফাহিমা আক্তার, রোকসানা আক্তার বৃষ্টি, ইসরাত জাহান ঊষা,হারানুর রশিদ।
স্থায়ী কার্যকরী সদস্য হিসেবে দায়িত্ব পালন করবে ফোরকান আহমেদ, তন্ময় আহমেদ, আসিফ আল ইসলাম, সাজেদুল ইসলাম, জাহিদ হাসান, রফিক ভূইয়া, মোহাইমিনুল ইসলাম ফাহিম, ফাহিম সালেক গৌরব।

নোবিপ্রবিতে আমরা নরসিংদীবাসী’র নতুন কার্যনির্বাহী কমিটির নব নির্বাচিত সভাপতি জামান মিয়া বলেন, “আমাদের অন্যান্য সকল পরিচয়ের মতো আমরা যে নরসিংদীবাসী এটিও নোবিপ্রবিতে আমাদের অন্যতম একটি পরিচয়। নিজের জেলা থেকে প্রায় ১৮৪ কিলোমিটার দূরে এসেও কিছু ভালো আদর্শ ও উদ্দেশ্য নিয়ে আমাদের প্রিয় ও শ্রদ্ধাভাজন অগ্রজদের প্রচেষ্টায় গড়ে উঠা “নোবিপ্রবিতে আমরা নরসিংদীবাসী”একটি ছোট্ট পরিবার।এই পরিবারের অংশ হয়ে সংগঠনের জন্য কাজ করার সুযোগ পেয়ে নিজেকে ধন্য মনে করছি।
নোবিপ্রবির প্রথম আঞ্চলিক সংগঠন হিসাবে স্বজেলার ভ্রাতৃত্বকে নোবিপ্রবির মাটিতে সুপ্রতিষ্ঠিত করতে যে মহৎ লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে গড়ে উঠেছে আমাদের প্রিয় এই সংগঠন তার আদর্শকে বুকে লালন করে পুরোনো গৌরব ফিরিয়ে আনাই হবে আমাদের এই কমিটির একমাত্র লক্ষ্য।বিশ্ববিদ্যালয়ে শিক্ষাগ্রহণ করে উপযুক্ত দেশপ্রেমিক হয়ে গড়ে উঠার পথে আমার জেলার প্রত্যেকটি নবীন যেনো একটি সুগম ও নির্ভরযোগ্য বিশ্ববিদ্যালয় জীবন পায়,সেই দিকেও আমাদের মনোযোগ থাকবে। নরসিংদী জেলার ভাবমূর্তি ও ইতিবাচক দৃষ্টিভঙ্গি সকলের মাঝে ছড়িয়ে দেওয়া ও সকলের ভালোবাসা ও প্রশংসা কুড়িয়ে স্বজেলাকে গর্বিত করাই আমাদের কাম্য। সকলের একনিষ্ঠ মনোযোগ ও সহযোগিতায় আমাদের প্রিয় সংগঠনকে নির্ভরযোগ্য, অলাভজনক,অরাজনৈতিক, সেবামূলক একটি সংগঠন হিসাবে গড়ে তুলার লক্ষ্যে নিরন্তর কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি নিয়েই সামনে এগিয়ে যেতে চাই।”
নব নির্বাচিত সাধারণ সম্পাদক মো: এমরান হোসাইন  বলেন “‘নোবিপ্রবি ‘তে আমরা নরসিংদীবাসী’ “শিক্ষা-ঐক্য-ভাতৃত্ব” এই শ্লোগানকে ধারন করে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গড়ে ওঠা প্রথম আঞ্চলিক সংগঠন।সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই নরসিংদী থেকে আগত শিক্ষার্থীদের স্বার্থে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও সহযোগিতার মাধ্যমে নোবিপ্রবি ‘তে আমরা নরসিংদীবাসী সংগঠন প্রতিষ্ঠার লক্ষ্য ও উদ্দেশ্যকে বাস্তবায়ন করতে এবং এই সংগঠনকে একটি স্মার্ট সংগঠন হিসেবে গড়ে তুলতে পারবো। ইনশাআল্লাহ”

Array
We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এই বিভাগের আরও খবর
 
Jugantor Logo
ফজর ৫:০৫
জোহর ১১:৪৬
আসর ৪:০৮
মাগরিব ৫:১১
ইশা ৬:২৬
সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১