• ঢাকা, বাংলাদেশ

ছাত্রনেতা মো: ইব্রাহীম খাঁন জুয়েলে এর ঈদ শুভেচ্ছাে। 

 admin 
21st Jul 2021 3:31 am  |  অনলাইন সংস্করণ

স্টাফ রির্পোটার:

প্রিয় ঢাকা ও দেশবাসী,
আসসালামু আলাইকুম। ঈদ মুবারক।

জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি ঢাকা যাত্রাবাড়ী থানাধীন উত্তর কুতুবখালীর কৃতি সন্তান ছাত্রনেতা মো: ইব্রাহীম খাঁন জুয়েলে ঢাকাবাসীসহ সারাদেশবাসীকে পবিত্র ঈদ-উল-আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন ।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, আবারো খুশীর ঈদ আমাদের সামনে। কিন্তু গত ঈদের চেয়ে এই ঈদ আমাদের কাছে নানা দিক থেকে গুরুত্ববহ। ‘করোনায় মৃত্যুর মিছিল বেড়েই চলছে। সেই সাথে প্রতিদিন পাল্লা দিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। করোনা ভাইরাস একটি রোগ যার থেকে রক্ষা পাওয়ার উপায় হলো নিজেকে  নিরাপদ রাখা।  নিরাপদ রাখতে হলে প্রয়োজন না হলে বাহিরে বের হওয়ার দরকার নেই। সরকারী স্বাস্থ্যবিধি মেনে চলুন। আমরা সবাই সচেতন না হলে চলমান করোনার বিপর্যয় থেকে রক্ষা পাওয়া কঠিন হবে। সবাই মাস্ক পরুন, মাস্ক পরুন এবং মাস্ক পরুন।

তিনি আরো বলেন, তার নিজের সংগঠন জাতীয় ছাত্র সমাজের সকল নেতা-কর্মীদেরকে অসহায় দরিদ্রদের মাঝে খাবার বিতরণ সহ যার যার অবস্থান থেকে সহযোগিতা করতে।

ঈদ উল আযহার ত্যাগের মহান আদর্শ ও শিক্ষাকে চিন্তা ও কর্মে প্রতিফলিত করার জন্য সবার প্রতি আহবান জানাচ্ছি। ঈদের এই লগ্নে পশু কোরবানী তথা নিজের মধ্যে থাকা পশুত্বকে কোরবানী দেয়ার মাধ্যমে আমরা মহান আল্লাহর নৈকট্য লাভ করতে পারবো। আজকের এই মূর্হূতে সকলকে জানাই ঈদ-উল-আজহা’র এর শুভেচ্ছা ও ঈদ মোবারক।

উল্লেখ্য, মো: ইব্রাহিম খান জুয়েল জাতীয় ছাত্র সমাজ ডেমরা থানার সাবেক সভাপতি, জাতীয় ছাত্র সমাজ ঢাকা মহানগর দক্ষিণ এর সাবেক সাংগঠনিক সম্পাদক, সাবেক সদস্য সচিব। জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সাবেক যুগ্ম আহ্বায়ক ছিলেন।

বর্তমানে তিনি জাতীয় ছাত্র সমাজ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। সামাজিক ভাবেও তিনি দায়িত্ব পালন করছেন। কুতুবখালী পঞ্চায়েতের সরদার ও কুতুবখালী নূরানীয়া ও হাফিজিয়া মাদ্রাসার পরিচালক এবং সামাজিক অনেক সংগঠনের সাথে জড়িত আছেন।

সবার জন্য সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করেছে। সবাইকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মুবারক।

Array
We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এই বিভাগের আরও খবর
 
Jugantor Logo
ফজর ৫:০৫
জোহর ১১:৪৬
আসর ৪:০৮
মাগরিব ৫:১১
ইশা ৬:২৬
সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১