• ঢাকা, বাংলাদেশ

ছেলের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন শ্রেয়া 

 admin 
02nd Jun 2021 9:48 pm  |  অনলাইন সংস্করণ

গত ২২ মে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন গায়িকা শ্রেয়া ঘোষাল। আর ছেলের জন্মের ১৩ দিনের মাথাতেই ছেলের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন সংগীত শিল্পী। এদিন দুপুরে ছেলের ঝলক সামনে আসবার পাশাপাশি অনুরাগীদের ছেলের নামও জানিয়ে দিলেন গায়িকা। শ্রেয়া ও তার স্বামী শিলাদিত্য নিজেদের প্রথম সন্তানের নাম রেখেছেন দেবায়ন। খবর হিন্দুস্তান টাইমসের।

টুইটারের দেওয়ালে শ্রেয়া লিখেন, পরিচয় করে নিন দেবায়ন মুখোপাধ্যায়ের সঙ্গে। গত ২২ মে উনি ভূমিষ্ঠ হয়েছেন এবং আমাদের গোটা জীবনটা পালটে দিয়েছেন। প্রথম ঝলকেই আমাদের হৃদয়টা ভালোবাসায় ভরে উঠেছে, যেই ভালোবাসা মা-বাবারাই সন্তানের জন্য অনুভব করবেন। পবিত্র, যার কোনও সীমা নেই, ভরপুর ভালোবাসা।

শ্রেয়ার শেয়ার করা ছবিতে লাল রঙের ড্রেসে পাওয়া গেল গায়িকা, ছেলেকে দুহাতে আগলে রেখেছেন তিনি। খুদের পরনে সাদা রঙের পোশাক। পাশে দাঁড়িয়ে থাকা শিলাদিত্য শ্রেয়ার হাতের নীচটা আগলে রয়েছেন। বাবা-মা দুজনেই একদৃষ্টিতে তাকিয়ে আছেন তাদের রাজপুত্রের দিকে।

গত ২২ মে শ্রেয়ার দেবায়নের আগমন বার্তা জানিয়ে লিখেছিলেন, আজ দুপুরে ভগবান আমাদের সবচেয়ে মূল্যবান উপহার দিয়েছে। একটি ফুটফুটে ছেলে! এটা একদম আলাদা অনুভূতি। যা আগে কখনও হয়নি। শিলাদিত্য, আমি, আমাদের পরিবার খুব খুশি। সবাইকে ধন্যবাদ আমাদের এই ছোট্ট সদস্যকে আশীর্বাদ ও ভালোবাসা দেওয়ার জন্য।

মার্চ মাসে নিজের প্রেগন্যান্সির খবর সকলকে জানান গায়িকা। ২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন শ্রেয়া। বিয়ের ছয় বছরের মাথায় প্রথম সন্তানকে স্বাগত জানালেন দুজনে। শ্রেয়ার স্বামী শিলাদিত্য পেশায় তথ্য প্রযুক্তি কর্মী, একটি ওয়েবসাইটের যুগ্ম কর্তা। বিয়ের আগে দশ বছর চুটিয়ে প্রেম করেছেন শ্রেয়া-শিলাদিত্য।

Array
We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
Jugantor Logo
ফজর ৫:০৫
জোহর ১১:৪৬
আসর ৪:০৮
মাগরিব ৫:১১
ইশা ৬:২৬
সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১