• ঢাকা, বাংলাদেশ

জাতীয় পার্টির নির্বাচনী ইশতেহার 

 admin 
28th Feb 2022 3:02 pm  |  অনলাইন সংস্করণ

ঢাকা, ২৮ ফেব্রুয়ারি সোমবার ২০২২ : জাতীয় পার্টির চেয়ারম্যান জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির নির্বাচনী ইশতেহার প্রণয়নের জন্য জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং পার্টির চেয়ারম্যানের প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারী সুনীল শুভ রায়-কে আহ্বায়ক করে পাঁচ সদস্যের ইশতেহার প্রণয়ন কমিটি গঠন করেছেন। এই কমিটিতে পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব (রাজশাহী বিভাগ) এডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন।

কমিটির অপর চার সদস্যের মধ্যে থাকবেন প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব (রংপুর বিভাগ) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি এবং আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এ্যাড. মোঃ সাকিব রহমান।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সভার সিদ্ধান্ত মোতাবেক এই কমিটি গঠন করা হয়েছে। যথাশীঘ্র সম্ভব এই কমিটি নির্বাচনী ইশতেহারের খসড়া প্রণয়ন করে চেয়ারম্যানের বরাবরে পেশ করবে।

Array
We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এই বিভাগের আরও খবর
 
Jugantor Logo
ফজর ৫:০৫
জোহর ১১:৪৬
আসর ৪:০৮
মাগরিব ৫:১১
ইশা ৬:২৬
সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১