• ঢাকা, বাংলাদেশ

দেশ মুক্তিযুদ্ধের মূল চেতনা থেকে দূরে সরে গেছে-গোলাম মোহাম্মদ কাদের 

 admin 
10th Oct 2022 6:12 pm  |  অনলাইন সংস্করণ

ঢাকা, সোমবার, ১০ অক্টোবর- ২০২২ইং : জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, দেশে গণতন্ত্র নেই। তাই, সুশাসন নেই, জীবনের নিরাপত্তা নেই। সাধারণ মানুষের কাছে দেশের মালিকানা নেই। তিনি বলেন, এক ব্যক্তির হাতে সকল ক্ষমতা থাকবে, কিছু মানুষ রাজনীতি করে আইনের উর্ধে চলে যাবে; আবার, ক্ষমতাসীন রাজনৈতিক দলের নেতা ও সাধারণ মানুষের সাথে বৈষম্য সৃষ্টি হবে; অথবা বিরোধী মতাদর্শের জন্য কোন সুযোগ বা অধিকার থাকবে না, এমন দেশর জন্য মহান মুক্তিযুদ্ধ হয়নি। আসলে দেশ মুক্তিযুদ্ধের মূল চেতনা থেকে দূরে সরে গেছে। জাতীয় পার্টি দেশের মানুষের সকল অধিকার সংরক্ষণের দায়িত্ব নিতে রাজনীতি করছে। এ কারনেই, প্রতিদিন বিভিন্ন শ্রেনী পেশার মানুষ পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের জাতীয় পার্টির পতাকাতলে হাজির হচ্ছেন।

আজ বিকেলে বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক সংসদ সদস্য করিম উদ্দিন ভরসার ছেলে মোঃ শরিফুল ইসলাম ভরসা জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এর হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগ দেন। এসময় তাকে স্বাগত জানিয়ে গোলাম মোহাম্মদ কাদের একথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা ও বিশেষ দূত মাসরুর মওলা, যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহজাদা, সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, দফতর সম্পাদক-২ এম এ রাজ্জাক খান, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা, কেন্দ্রীয় নেতা প্রিন্সিপাল মোস্তফা চৌধুরী ও ইঞ্জিনিয়ার এলাহান উদ্দিন।

Array
We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এই বিভাগের আরও খবর
 
Jugantor Logo
ফজর ৫:০৫
জোহর ১১:৪৬
আসর ৪:০৮
মাগরিব ৫:১১
ইশা ৬:২৬
সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১