• ঢাকা, বাংলাদেশ

নরসিংদী জেলা প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের হুন্ডির বিরুদ্ধে সচেতনতা কর্মসূচীতে সমন্বয়ক তুহিন 

 admin 
23rd Nov 2022 11:38 pm  |  অনলাইন সংস্করণ

 

মো: ওমর ফারুক :
প্রবাসীদের রেমিট্যান্স বৈধ পথে পাঠিয়ে হুন্ডিকে না বলতে প্রবাসীদের মধ্যে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে “হুন্ডির বিরুদ্ধে সচেতনতা কর্মসূচী ২০২২-২৩” বাস্তবায়ন কমিটি গঠনের লক্ষ্যে সমন্বয়ক করা হয়েছে সাংবাদিক , সংগঠক ও তরুণ উদ্যোক্তা মো: তুহিন ভূইয়াকে। ২৩ নভেম্বর গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছেন নরসিংদী জেলা প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো মাহবুব আলম।
সংগঠন সূত্রে জানানো হয় “এখন এই সময়ে প্রবাসীরা হুন্ডিকে বয়কট করলে প্রবাসীরা যেমন ব্যাংকের প্রনোদনা পাবেন তেমনি দেশ ও এগিয়ে যাবে। আর এ জন্যই সকলকে হুন্ডি থেকে বেরিয়ে আসতে উদ্ভুদ্ধ করতে এ সচেতনতা কর্মসূচীর ডাক দেওয়া হয়েছে “।
জানা যায় সমন্বয়ক হিসেবে দায়িত্ব পাওয়া তুহিন ভূইয়া নরসিংদী জেলার রায়পুরা উপজেলার হাসনাবাদের কৃতি সন্তান। সাংবাদিকতার পাশাপাশি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত থাকা তুহিন ভূইয়া পুরো দম্ভর একজন দক্ষ সংগঠক ও বিচক্ষণ সমাজকর্মী।
নরসিংদীর লক্ষ লক্ষ প্রবাসীদের সচেতন করতে সমন্বয়ক হিসেবে তুহিন ভূইয়া সফলতার সঙ্গে দায়িত্ব পালনে সক্ষম হবেন বলেও আশাবাদ ব্যক্ত করা হয়।

Array
We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এই বিভাগের আরও খবর
 
Jugantor Logo
ফজর ৫:০৫
জোহর ১১:৪৬
আসর ৪:০৮
মাগরিব ৫:১১
ইশা ৬:২৬
সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১