• ঢাকা, বাংলাদেশ

বার্জারের ব্রান্ড অ্যাম্বাসেডর জয়া 

 admin 
15th Jul 2021 8:47 pm  |  অনলাইন সংস্করণ

দেশের শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন নির্মাতা প্রতিষ্ঠান বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের (বিপিবিএল) ব্র্যান্ড পরিচয়ে নতুন এক মাত্রা যোগ হয়েছে। প্রতিষ্ঠানটির লাক্সারি সিল্ক পণ্যের অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী জয়া আহসান।

সম্প্রতি, হালের সেনসেশন জয়া আহসান ও বার্জারের উচ্চপদস্থ কর্মকর্তাদের উপস্থিতিতে একটি অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানের মাধ্যমে জানানো হয় আগামী ২ বছরের জন্য জয়া আহসান বার্জারের লাক্সারি সিল্ক পণ্যের বিভিন্ন ক্যাম্পেইন, এনগেজমেন্ট সেশন ও অন্যান্য প্রচারণামূলক কাজে সম্পৃক্ত থাকবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বার্জার পেইন্টস বাংলাদেশের বিক্রয় ও বিপণন বিভাগের সিনিয়র জেনারেল ম্যানেজার মহসিন হাবিব চৌধুরী, বার্জার পেইন্টস বাংলাদেশের মার্কেটিং বিভাগের জেনারেল ম্যানেজার এ কে এম সাদেক নাওয়াজ এবং ইউনিট্রেন্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ক্রিয়েটিভ চিফ মুনির আহমেদ খান।

জনপ্রিয় তারকা জয়া আহসান এখন থেকে বার্জারের বিভিন্ন প্রচারণামূলক ক্যাম্পেইন ও কার্যক্রমে অংশগ্রহণ করবেন। যার মাধ্যমে, বার্জারের লাক্সারি সিল্ক পণ্যগুলো এখন ক্রেতাদের কাছে আরও ভালো আবেদন তৈরি করতে পারবে।

জয়া আহসানও এ পার্টনারশিপ নিয়ে বেশ উচ্ছসিত। তিনি বলেন, “বার্জার দেশের অন্যতম কয়েকটি ব্র্যান্ডের মধ্যে একটি, যে ব্র্যান্ডকে মানুষের কাছে নতুন করে পরিচয় করানোর কিছু নেই। এমন একটি স্বীকৃত ও ভালোবাসার ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে আমি আনন্দিত এবং আমি আশাবাদী এটি আমাকে ফ্যানদের সাথে সম্পৃক্ত হওয়ার ক্ষেত্রে একটি অভিজ্ঞতা প্রদান করবে।”

Array
We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
Jugantor Logo
ফজর ৫:০৫
জোহর ১১:৪৬
আসর ৪:০৮
মাগরিব ৫:১১
ইশা ৬:২৬
সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১