• ঢাকা, বাংলাদেশ

বাড়ি-গাড়ির বিষয়ে কৈফিয়ত দিলেন পরী মনি 

 admin 
30th Jun 2021 10:46 pm  |  অনলাইন সংস্করণ

সাম্প্রতিক সময়ে আলোচনার শীর্ষে চিত্রনায়িকা পরী মনি। বুধবার (৩০ জুন) বিকেলে তিনি সামাজিক মাধ্যমে একটি পোস্ট শেয়ার করে জানিয়েছেন, তিনি একটি হ্যারিয়ার গাড়ির মালিক ও ভাড়া ফ্ল্যাটে থাকেন। তাকে নিয়ে চলমান সমালোচনা প্রসঙ্গে এমন মন্তব্য করেছেন এই অভিনেত্রী।

পোস্টে পরী মনি লিখেছেন, আজ এসব নিয়েও লিখতে হচ্ছে, ভাবতে কষ্ট হচ্ছে সত্যি। যখন বড় বড় সম্মানিত শিল্পীরাও পিছে রটানো গসিপ নিয়ে আমার দিকে আঙুল তুলতেও ছাড়লেন না আজ। একবার একটু জেনে নিতেই পারতেন চাইলে। যা-ই হোক, এসবের একটু পরিত্রাণ দরকার এবার।

তিনি আরও লিখেছেন, আমার একটি মাত্র হ্যারিয়ার গাড়ি। যেটি ব্যাংক লোনে চলছে এবং আমি একটি ভাড়া ফ্ল্যাটে থাকি। আমি আমার আয়ের হিসাব সরকারের কাছে অবশ্যই প্রদান করি। আমি নিয়মিত একজন করদাতা। আমার কোনো ১০ কোটি টাকার বাড়ি বা ৫/৪/৩ কোটি (যেমনটা আপনারা বানালেন আর কি) টাকার গাড়িও নেই।

দোয়া চেয়ে স্ট্যাটাসের শেষে চিত্রনায়িকা পরী যুক্ত করেছেন, আপনারা দোয়া করবেন, আমাকে নিয়ে আপনাদের এই মহান উচ্চ আশা পূরণ করব, ইনশাল্লাহ। মিথ্যা বা গুজব ছড়ানোর জন্য আপনারা কতটুকু জয়ী হলেন, ভেবে দেখবেন প্লিজ।

২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় পরী মনির। ঢালিউডে বেশ কিছু জনপ্রিয় সিনেমা রয়েছে তার ঝুলিতে। গেল বছরের ডিসেম্বরে পরী মনি বাংলাদেশের একমাত্র তারকা হিসেবে জনপ্রিয় মার্কিন সাময়িকী ফোর্বসের ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকা’র তালিকায় স্থান পেয়েছিলেন।

Array
We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
Jugantor Logo
ফজর ৫:০৫
জোহর ১১:৪৬
আসর ৪:০৮
মাগরিব ৫:১১
ইশা ৬:২৬
সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১