• ঢাকা, বাংলাদেশ

শেখ হাসিনার এটাই প্রথম 

 admin 
07th Dec 2018 5:24 pm  |  অনলাইন সংস্করণ

এবার প্রথমবারের মত নির্বাচনে একটি আসনে লড়বেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রত্যেকবার একাধিক আসনে নির্বাচনে দাঁড়ান তিনি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দুটি আসন থেকে নির্বাচন করার কথা থাকলেও একটি আসন ছেড়ে দিয়েছেন তিনি।

রংপুর-৬ আসনে নির্বাচন করবেন না শেখ হাসিনা। এই আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচন করবেন দশম জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

গতকাল বৃহস্পতিবার রাতেই এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হয়। আজ শুক্রবার সকালে আওয়ামী লীগের একটি তালিকায় দেখা যায়, রংপুর-৬ আসনে শেখ হাসিনার বদলে সেখানে প্রার্থী হচ্ছেন শিরীন শারমিন।

শেখ হাসিনা এবার দুটি আসনে ভোট করার সিদ্ধান্ত নিয়েছিলেন। এ দুটি আসন হলো গোপালগঞ্জ-৩, রংপুর-৬। এ দুটি আসনে মনোনয়নপত্র জমাও দেন তিনি। এর মধ্যে রংপুর-৬ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে শিরীন শারমিনও মনোনয়নপত্র জমা দেন।

এর ফলে এবারই প্রথমবারের মতো একটি আসনে ভোট করছেন শেখ হাসিনা। ১৯৯১ সাল থেকে সব নির্বাচনেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা একাধিক আসনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

Array
We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এই বিভাগের আরও খবর
 
Jugantor Logo
ফজর ৫:০৫
জোহর ১১:৪৬
আসর ৪:০৮
মাগরিব ৫:১১
ইশা ৬:২৬
সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১