• ঢাকা, বাংলাদেশ

সব ধরনের ক্রিকেটকে বিদায় জানালেন মালিঙ্গা 

 admin 
14th Sep 2021 10:03 pm  |  অনলাইন সংস্করণ

ওয়ানডে ও টেস্টের পর এবার টি-টোয়েন্টি থেকেও অবসরের ঘোষণা দিলেন শ্রীলঙ্কান পেসার লাসিথ মালিঙ্গা। এর মাধ্যমে ১৭ বছর ক্যারিয়ারের ইতি ঘটালেন তিনি।

মঙ্গলবার টুইটারে এক পোস্টের মাধ্যমে এ সিদ্ধান্ত জানান মালিঙ্গা।

তিনি লিখেন, আমি আমার টি-টোয়েন্টির জুতো জোড়াও তুলে রাখার মাধ্যমে সবধরনের ক্রিকেটকে বিদায় বলছি। ধন্যবাদ সবাইকে যারা আমার দীর্ঘ এ ক্যারিয়ারে উৎসাহ দিয়েছেন। আশা করছি সামনের বছরগুলোতে আমার অভিজ্ঞতা ভাগ করে নেয়ার মাধ্যমে ভবিষ্যতের তরুণ ক্রিকেটারদের সঙ্গে কাজ করে যাব।

উল্লেখ্য, ২০০৪ সালে টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হয় মালিঙ্গার। কিন্তু জাতীয় দলের হয়ে মাঠে নামতে আরও ২ বছর সময় লাগে তার। দেশের হয়ে ৮৪ টি-টোয়েন্টিতে ২০.৭৯ গড়ে সর্বমোট ১০৭টি উইকেট শিকার করেছেন তিনি। দুর্দান্ত এ ক্যারিয়ারে তার সবচেয়ে বড় অর্জন দেশের পাশাপাশি আন্তর্জাতিক ক্রিকেটে টি-টোয়েন্টি ফরম্যাটে সর্বোচ্চ উইকেট শিকারী হওয়া।

এর আগে ২০১১ সালে টেস্ট থেকে ও ২০১৯ সালে ওয়ানডে থেকে বিদায় নিয়েছিলেন মালিঙ্গা। ২০১৪ সালে দেশের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপও জিতেন তিনি।

Array
We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এই বিভাগের আরও খবর
 
Jugantor Logo
ফজর ৫:০৫
জোহর ১১:৪৬
আসর ৪:০৮
মাগরিব ৫:১১
ইশা ৬:২৬
সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১