• ঢাকা, বাংলাদেশ

সিদ্ধার্থ শুক্লার মৃত্যু মানতে পারছে না কেউ 

 admin 
03rd Sep 2021 5:16 pm  |  অনলাইন সংস্করণ

গত সপ্তাহেও কালারস টিভির জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স দিওয়ানে’র দুটি পর্বে কথিত প্রেমিকা শেহনাজ গিলকে সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন বিগ বস ১৩ চ্যাম্পিয়ন সিদ্ধার্থ শুক্লা। ৪০ বছরের দীর্ঘদেহী এই টগবগে তরুণ সেদিন হাসিঠাট্টা, নাচ-গান আর অভিনয়ে মাতিয়েছিলেন দর্শকদের।

এর আগে এই জুটি হাজির হন করণ জোহর সঞ্চালিত বিগ বস ওটিটি অনুষ্ঠানের একটি পর্বে। কিন্তু গতকাল সকালে আর ঘুম থেকে উঠতে পারলেন না এই সুঠাম দেহের তারকা। মধ্যরাতে বুকে প্রচ- ব্যথা ও পরে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে ভারতের গণমাধ্যমগুলো। মুম্বাইয়ের কুপার হাসপাতালে সিদ্ধার্থের ময়নাতদন্ত হয়েছে। রিপোর্ট পাওয়া গেলেই জানা যাবে মৃত্যুর আসল কারণ। এই তারকার মৃত্যুতে সমগ্র চলচ্চিত্র অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

বাংলাদেশ ও কলকাতার অনেক তারকাও তার মৃত্যুতে শোক জানিয়ে স্ট্যাটাস দিয়েছেন। মুম্বাই পুলিশের এক বিশেষ দল সিদ্ধার্থের বাসায় তদন্ত করছে। পুলিশ জানিয়েছে, সিদ্ধার্থের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তবে তার মৃত্যুর আসল কারণ এখনো জানা যায়নি। খবর অনুযায়ী, হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই সিদ্ধার্থের মৃত্যু হয়েছিল। আর রাতে ঘুমাতে যাওয়ার আগে কিছু ওষুধ খেয়েছিলেন এই তারকা। তারপর আর তার ঘুম ভাঙেনি। এখন প্রশ্ন, রাতে ঘুমাতে যাওয়ার আগে কী ওষুধ খেয়েছিলেন এই টেলিভিশন অভিনেতা। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, রাতে সিদ্ধার্থ অসুস্থ বোধ করছিলেন। আর তাই ওষুধ খেয়েছিলেন তিনি। এসবের মধ্যে আর একটি খবর উঠে এসেছে। মৃত্যুর আগের রাতে সিদ্ধার্থ যখন বাসায় ফিরেছিলেন, তার গাড়ির পেছনের কাচ পুরোপুরি ভাঙা ছিল। এখন প্রশ্ন, তাহলে কি সিদ্ধার্থের সঙ্গে কারও ঝামেলা হয়েছিল? এই মৃত্যুর পেছনে কোনো চক্রান্ত নেই তো?

এদিকে সিদ্ধার্থের মৃত্যুর খবর পেয়ে তার কথিত প্রেমিকা শেহনাজ গিল কাঁদতে কাঁদতে হাসপাতালে পৌঁছান। তার সব শিডিউল বাতিল করেছেন। সালমান খানের সঙ্গে সিদ্ধার্থের হৃদ্য শুরু বিগ বস অনুষ্ঠান থেকে। কাছের মানুষকে হারিয়ে বলিউড ভাইজান লিখেছেন, ‘খুব দ্রুত চলে গেলে সিদ্ধার্থ। তোমাকে সবাই মিস করবে। তোমার পরিবারের প্রতি সমবেদনা। তোমার আত্মার শান্তি কামনা করছি।’ বলিউড সুপারস্টার আলিয়া ভাটের সঙ্গে সিদ্ধার্থ অভিনয় করেছিলেন ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ সিনেমায়। সহশিল্পীকে হারিয়ে আলিয়া সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘সিড, আমার সহশিল্পীদের মধ্যে অন্যতম বন্ধুবৎসল, দয়ালু ও প্রকৃত ভদ্রলোক। সদা হাস্যোজ্জ্বল, ইতিবাচক মনের মানুষ। তার এভাবে চলে যাওয়া মানতে পারছি না। তার পরিবার, ভালোবাসার মানুষ ও ভক্তদের প্রতি সমবেদনা জানাই। স্রষ্টা তার আত্মার শান্তি দিক।’ বলিউড হার্টথ্রব কার্তিক আরিয়ান লিখেছেন, ‘সত্যিই হৃদয়বিদারক ঘটনা! সিদ্ধার্থ যেভাবে তার হাসি, প্রাণোচ্ছলতা ও ব্যক্তিত্ব দিয়ে আমাদের মনের গভীরে জায়গা করে নিয়েছিল সেটা আমাদের জন্য অনুপ্রেরণার।’

অভিনেতা রাজকুমার রাও শুক্লার শেষযাত্রায় অংশ নিয়েছেন। এছাড়া সুপারস্টার মাধুরী দীক্ষিত, অক্ষয় কুমার, অজয় দেবগন, রাভিনা ট্যান্ডন, বারুণ ধাওয়ান, জ্যাকুলিন ফার্দান্দেজ, নেহা কাক্কর, ভিকি কৌশল, রিতেশ দেশমুখ, কাপিল শর্মা, আরমান মালিক, ফারাহ খান, উর্বশী রাউটেলা, জেরিন খান, আমিষা প্যাটেল, বাদশাহ, গুরু রান্ধাওয়া, করণ সিং গ্রোভার, কারিশমা তান্না, তার বিগ বস প্রতিদ্বন্দ্বী আসিম রিয়াজসহ অনেক জনপ্রিয় তারকা সিদ্ধার্থকে নিয়ে শোকবার্তা দিয়েছেন। ভক্তরা প্রিয় তারকার জন্য বিশেষ পোস্টার বানিয়ে তার আত্মার শান্তির জন্য প্রার্থনা করেছে।

Array
We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
Jugantor Logo
ফজর ৫:০৫
জোহর ১১:৪৬
আসর ৪:০৮
মাগরিব ৫:১১
ইশা ৬:২৬
সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১