• ঢাকা, বাংলাদেশ

আপনার সন্তান যেন ছাত্রলীগ না হয়ঃ ববি হাজ্জাজ 

 admin 
30th Sep 2022 3:11 pm  |  অনলাইন সংস্করণ

ঢাকা, ৩০সেপ্টেমবর, ২০২২ইং: ইডেন কলেজে ছাত্রলীগ নেত্রীদের বিরুদ্ধে জোরপূর্বক সাধারণ ছাত্রীদের দেহব্যবসায় বাধ্য করার মত গুরুতর অভিযোগে ক্ষোভ প্রকাশ করে এনডিএম চেয়ারম্যান ববি হাজ্জাজ বলেছেন, “ত্রাস সৃষ্টি আর অপকর্মের রেকর্ড গড়া ছাত্রলীগ কোন রাজনৈতিক বা অধিকার আদায়ের সংগঠন হতে পারে না। সরকার নির্বাচনে ভোট ডাকাতি করতে এদের বছরের পর বছর প্রশয় দিচ্ছে। আপনার সন্তান যেন ছাত্রলীগ না হয় সেব্যাপারে আমরা অভিভাবকদের সচেতন করছি।”

শুক্রবার (৩০ সেপ্টেমবর) জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম জামালপুর জেলা শাখার প্রথম ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব মন্তব্য করেন তিনি। জেলা প্রেসক্লাব হলে আয়োজিত এই সম্মেলনে সভাপতিত্ব করেন এনডিএম জামালপুর জেলা শাখার আহবায়ক মোঃ জিয়াউল হক জিয়া।

ইডেন কলেজের ঘটনায় ববি হাজ্জাজ আরও বলেন, “অভিযোগের সত্যতা পাওয়া গেলে সেটাকে মানবতাবিরোধী অপরাধ হিসাবে বিবেচনা করতে হবে। এই অভিযোগ ফৌজদারি আইনের আওতায় পড়ায় আমরা স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের মাধ্যমে অধিকতর পুলিশি তদন্তের দাবি জানাচ্ছি। একইসাথে শিক্ষার্থীদের কল্যাণে এবং একজন নারী হিসাবে শিক্ষামন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি। আমরা বিশ্বাস করি, ক্ষমতাসীনদের উচ্চ পর্যায়ের মদদ ছাড়া ছাত্রলীগ এমন বেপরোয়া হতে পারে না। বিভিন্ন ক্যাম্পাসে এবং জেলা-উপজেলায় ছাত্রলীগের নজিরবিহীন অপরাধের ঘটনায় প্রশাসনের চুপ থাকা প্রমাণ করে দেশে আইনের শাসন অনুপস্থিত।”

আগামী জাতীয় সংসদ নির্বাচনে জামালপুরে শক্তিশালী সংসদ সদস্য প্রার্থী মনোনয়ন দেবার ঘোষণা দিয়ে ববি হাজ্জাজ বলেন, “আজকের সম্মেলনের মাধ্যমে যে নতুন নেতৃত্ব এনডিএম জামালপুর জেলা শাখা পেল তাঁদের প্রাথমিক দায়িত্ব হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এখানে শক্ত প্রতিদ্বন্দ্বিতা করতে ভূমিকা রাখা। আমাদের মার্কায় নির্বাচন করতে বিএনপি-জাতীয় পার্টির অনেক সাবেক সংসদ সদস্যরা যোগাযোগ করছে। ইনশাআল্লাহ, জামালপুরের প্রতিটি আসনে আমরা জনপ্রিয় এবং শক্তিশালী প্রার্থী দিব। নির্বাচন নিরপেক্ষ হবে না জেনেও আমরা প্রস্তুতি নিচ্ছি যাতে নূন্যতম পরিবেশ পেলেও এখান থেকে আমরা বিজয় ছিনিয়ে আনতে পারি।”

সম্মেলনে আরও বক্তব্য রাখেন এনডিএম এর সাংগঠনিক সম্পাদক লায়ন নুরুজ্জামান হীরা, বিভাগীয় সম্পাদক শাহাদাত হোসেন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক(খুলনা) জাবেদুর রহমান জনি, নির্বাহী সদস্য এম আর মাসুম, ছাত্র আন্দোলন এর সদস্য সচিব শেখ ফরিদ সহ প্রমুখ। সম্মেলনে এনডিএম জামালপুর জেলা শাখার সভাপতি মিজানুর রহমান এবং সাধারন সম্পাদক আব্দুল মোতালেব কে নির্বাচন করা হয়।

Array
We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এই বিভাগের আরও খবর
 
Jugantor Logo
ফজর ৫:০৫
জোহর ১১:৪৬
আসর ৪:০৮
মাগরিব ৫:১১
ইশা ৬:২৬
সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১