• ঢাকা, বাংলাদেশ

দেশের প্রতিটি মানুষের জন্য বিনামূল্যে করোনা ভ্যাকসিন নিশ্চিত করতে হবে – জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের 

 admin 
28th Nov 2020 6:11 pm  |  অনলাইন সংস্করণ

ঢাকা, শনিবার, ২৮ নভেম্বর ২০২০: জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি সরকারে প্রতি আবারো দাবি জানিয়েছেন, দেশের প্রতিটি মানুষের জন্য বিনামূল্যে করোনা ভ্যাকসিন নিশ্চিত করতে হবে। তিনি বলেন, যারা সারাদিন খাবার জোগার করতে সংগ্রাম করে, যারা লকডাউন হলে ক্ষুধার তাড়নায় আইন ভঙ্গ করে খাবারের জন্য- তাদের পক্ষে পয়সা দিয়ে ভ্যাকসিন নেয়া অসম্ভব হয়ে পড়বে। দেশের প্রায় ৯০ ভাগ মানুষের পক্ষে পয়সা খরচ করে ভ্যাকসিন নেয়া সম্ভব হবেনা। তাই সবার জন্য সরকারী ভাবে করোনা ভ্যাকসিন নিশ্চিত করতে হবে।

জাতীয় পার্টি চেয়ারম্যান জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, শীতের সাথে করোনার সংক্রমণ ও মৃত্যুর হার বেড়ে গেছে কিন্তু করোনা চিকিৎসায় দৃশ্যমান প্রস্তুতি নেই মন্ত্রনালয়ের। বলেন রাজধানীতে কিছু বেসরকারী হাসপাতালে লাইফ সাপোর্ট ও অক্সিজেন সহায়তা আছে কিন্তু বেশিরভাগ হাসপাতাল গুলোতে লাইভ সার্পোট ও অক্সিজেন সহায়তা নেই বললেই চলে। আবার সাধারণ মানুষের পক্ষে বেসরকারী হাসপাতালে গিয়ে চিকিৎসা নেয়ার সামর্থ নেই। সাধারণ মানুষ আক্রান্ত হলে নিজস্ব ব্যবস্থাপনায় চিকিৎসা নিয়ে ভালো হচ্ছেন অথবা মারা যাচ্ছেন। তাই দেশের প্রতিটি হাসপাতালে করোনা চিকিৎসায় কার্যকর ব্যবস্থা গ্রহণ করতে হবে।

সাধারণ মানুষের জন্য বিনামূল্যে করোনা চিকিৎসা নিশ্চিত করতে হবে। বলেন, একটি মানবিক রাজনৈকি দল হিসেবে সব সময় জাতীয় পার্টি সাধারণ মানুষের পাশে থাকবে।
আজ দুপুরে রাজধানীর লালবাগের আমলীগোলা পার্কে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন এর ব্যবস্থাপনায় দুই মাস ব্যাপী কম্বল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন কালে জাতীয় পার্টি চেয়ারম্যান জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এ কথা বলেন।
এসময় জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দন আহমেদ বাবলু বলেন, দেশের মানুষের মাঝে হাহাকার উঠেছে। সাধারণ মানুষের জীবনের নিরাপত্তা নেই। শুধু জাতীয় পার্টিই পারে সাধারণ মানুষের মনে স্বস্তি ফিরিয়ে দিতে। মানুষের জীবনের নিরাপত্তা দিতে পারবে জাতীয় পার্টি। তাই জাতীয় পার্টিকে সমর্থন দিতে দেশবাসীর প্রতি আহবান জানান জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।
বিএনএস গ্রপের চেয়ারম্যান এনএমএইচ বুলু-র সভাপতিত্বে অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন। উপস্থিত ছিলেন জাতীয় মুক্তিযোদ্ধা পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ইসহাক ভূইয়া, তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, যুগ্ম-দপ্তর সম্পাদক মাহমুদ আলম, সমরেশ মন্ডল মানিক, জাতীয় পার্টি নেতা কাজী জামাল উদ্দিন, আবদুল কাদের, আলহাজ্জ ডাঃ বজলুর রহমান, মোঃ রফিকুল আলম প্রধান।

Array
We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
Jugantor Logo
ফজর ৫:০৫
জোহর ১১:৪৬
আসর ৪:০৮
মাগরিব ৫:১১
ইশা ৬:২৬
সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১